জগন্নাথের রক্ত ​​ক্যান্সার রয়েছে এবং আপনার সহায়তা ছাড়া বাঁচতে পারে | Milaap

জগন্নাথের রক্ত ​​ক্যান্সার রয়েছে এবং আপনার সহায়তা ছাড়া বাঁচতে পারে

Ask for an update

Story

আমার নাম জয়ন্ত এবং আমি আমার 5 বছরের ছেলে জগন্নাথের জন্য অর্থ সংগ্রহ করতে এসেছি। তাকে অ্যাকিউট মেলয়েড লিউকেমিয়া ধরা পড়ে - এক ধরণের রক্ত ক্যান্সার এবং পরামর্শ দেওয়া চিকিত্সা হ'ল কেমোথেরাপি। তিনি বর্তমানে কলকাতার টাটা মেডিকেল সেন্টারে ভর্তি রয়েছেন। মোট আনুমানিক ব্যয় আসছে প্রায় ৪০০০ রুপি। ১০,০০,০০০. আমরা একটি অত্যন্ত নম্র আর্থিক পটভূমি থেকে আসছি এবং এত সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে এত বড় পরিমাণের ব্যবস্থা করার মতো অবস্থানে নেই। দয়া করে আমার বাচ্চাকে সাহায্য করার জন্য এগিয়ে আসুন।

My name is Jayanta and I am here to fundraise for my 5-year-old son Jagannath. He is diagnosed with Acute myeloid leukemia - a type of blood cancer and the treatment suggested is Chemotherapy. He is presently admitted in Tata Medical Center in Calcutta for the same. The total estimated cost is coming around Rs. 10,00,000.

We are coming from a very humble financial background and are in no position to arrange such a huge amount in such short notice. Please come forward to help my kid.
Estimation letter
Estimation letter
Content Disclaimer: The facts and opinions, expressed in this fundraiser page are those of the campaign organiser or users, and not Milaap.
Rs.500 raised

Goal: Rs.1,000,000

Beneficiary: Jagannath mondol info_outline

Supporters (1)

KA
Kaushar donated Rs.500