Please help Bankim Chandra fight Chronic Kidney Disease | Milaap
Please help Bankim Chandra fight Chronic Kidney Disease
1%
Raised
Rs.4,902
of Rs.1,000,000
19 supporters
  • A

    Created by

    Sandipta Gain
  • BC

    This fundraiser will benefit

    Bankim Chandra Sarkar

    from Basirhat, West Bengal

My name is Sandipta Gain and I am here to fundraise for my friend, Bankim Chandra Sarkar.

Bankim Chandra Sarkar is 34 years old and is residing in Basirhat, West Bengal. We live in a small village near the Bangladesh border.

Bankim, my friend has been diagnosed with Chronic Kidney Disease Stage 5. His both of the kidneys are damaged.

But he needs kidney transplant to fully recover. 

He is being treated at NRS Hospital. The kidney transplant will cost around Rs.1,000,000.00.

His father is a farmer by profession and unable to do kidney transplants. He is the only son of his family. He got married for 1 year and has 3 months old baby. So, you can understand the situation of his family. 

Please come forward to help me save my friend. Any contribution will immensely help him to recover. I need your support to bring him home. Do contribute and share this campaign link with your friends and family.

দয়া করে বঙ্কিমচন্দ্র সরকার কে সহায়তা করুন সে  দীর্ঘস্থায়ী কিডনি রোগের বিরুদ্ধে লড়াই করছে।।
আমার নাম সন্দিপ্ত গাইন এবং আমি এখানে আমার বন্ধু বঙ্কিমচন্দ্র সরকার এর জন্য তহবিল সংগ্রহ করতে এসেছি। বঙ্কিমচন্দ্র সরকার, বয়স  34 বছর  এবং পশ্চিমবঙ্গের বাসিরহাটের অধিবাসী। আমরা বাংলাদেশ সীমান্তের কাছে একটি ছোট্ট গ্রামে থাকি (পুরো ঠিকানা= গ্রাম ও পোস্ট অফিস- কৈজুড়ী, থানা- স্বরূপনগর, জেলা- উত্তর 24 পরগণা, পিন- 743427)।  বঙ্কিম, আমার বন্ধু দীর্ঘস্থায়ী কিডনি রোগের 5 ম পর্যায় ধরা পড়েছে। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। তবে পুরোপুরি সুস্থ হওয়ার জন্য কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন তাঁর। বর্তমানে তিনি NRS হাসপাতালে চিকিৎসাধীন । কিডনি প্রতিস্থাপনের ব্যয় হবে প্রায় ১,০০,০০০.০০ টাকা। তাঁর বাবা পেশায় কৃষক এবং এত টাকা ওনার পক্ষে যোগাড় করা অসম্ভব।টাকার অভাবে কিডনি প্রতিস্থাপন করতে পারছেন না। তিনি তাঁর পরিবারের একমাত্র ছেলে। তিনি (বঙ্কিমচন্দ্র সরকার) এক বছর আগে বিয়ে করেছেন  এবং তাঁর স্ত্রী 3 মাসের গর্ভবতী। সুতরাং, আপনি তার পরিবারের পরিস্থিতি বুঝতে পারছেন। দয়া করে আমার বন্ধুকে বাঁচাতে সাহায্য করার জন্য এগিয়ে আসুন। যে কোনও অবদান তাকে পুনরুদ্ধার করতে অসীম সাহায্য করবে। ওকে বাড়িতে আনার জন্য আমার আপনার সমর্থন দরকার। আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে এই প্রচারের লিঙ্কটি অবদান এবং ভাগ করুন। আপনি নীচের লিঙ্কে ক্লিক করে দান করতে পারেন।

Read More

Know someone in need of funds for a medical emergency? Refer to us
support